আপনার রাশিফলঃ বৃশ্চিকরাশি ২০১৮ - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ বৃশ্চিকরাশি ২০১৮

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

বৃশ্চিকরাশি
(অক্টোবর ২৩-নভেম্বর ২১)


২০১৮ সালের বৃশ্চিক রাশিফলের মতে, এই বছর কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে। যদি আপনি দৃঢ়তার সাথে এটাকে নিতে পারেন তাহলে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত আপনাকে স্বাস্থ্য নিয়ে সজাগ থাকতে হবে। এরপর স্বাস্থ্যের উন্নতি হবে এবং শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পাবে। বিরোধীদের জয় করবেন। এই বছর বিশেষত অক্টোবর পর্যন্ত আর্থিক দিক দিয়ে সচেতন থাকুন। অত্যধিক ব্যয় আপনার অর্থনৈতিক অবস্থাকে ক্ষতিগ্রস্ত করতে পারে। অক্টোবরের পর, দক্ষতার সাথে ভালো ফলাফল দেখা যাবে। তবে বিনিয়োগ বুঝে-শুনে করতে হবে। এই বছর ভালো উপার্জন পাবার জন্য কঠোর পরিশ্রম করার জন্য তৈরি থাকুন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে চান যারা তাদের জন্য এই সময় খুব ভালো। সন্তানরা জীবন উপভোগ করবে,তবে তাদের একাগ্রতার সমস্যার সাথে সংগ্রাম করতে হতে পারে। পারিবারিক জীবনে সাদৃশ্য আসবে। বিবাহিত জীবন সুখময় হবে। জীবনসাথী আপনার সব প্রচেষ্টাতে উদ্যোগ নেবে এবং সমর্থন করবে। কর্মক্ষেত্র একটু ঝুঁকিপূর্ণ কিন্তু প্রগতিশীল হবে। সবমিলিয়ে এই বছর আপনি মিশ্র ফলাফল দেখতে পাবেন।

বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের গত কয়েক বছর ভাল যায়নি। তবে এবছর তেমন কাটবে না। বছরটা অনেকটাই স্বস্তিতে কাটবে। দেহ-মনে স্বস্তি আসবে। বছরের অধিকাংশ দিন আনন্দে কাটবে। ব্যয় হলেও অর্থাগমে অসুবিধা হবে না। সৎ চেষ্টায় সাফল্য আসবে। সম্মান বাড়বে। গুণের জন্য প্রশংসা পাবেন। কর্মজীবন ও অর্থভাগ্যের উন্নতি হবে। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। কর্মোন্নতি হতে পারে। পেশা বা ব্যবসায়ে যোগাযোগ বৃদ্ধি হবে। কর্মপ্রার্থীদের নতুন কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দেবলয়ে ভ্রমণ হতে পারে। তবে তা বাড়ির কাছেই। বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা শত্রুকে জয় করবেন। কোনও পুরানো সমস্যার সমাধান হতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ বাড়তে পারে। হাত থেকে পড়ে কোনও ভাল জিনিস ভেঙে যেতে পারে। বেড়াতে গিয়ে টাকা বা অন্য কোনও জিনিস খোয়া যেতে পারে। যার জন্য মন খারাপ হবে। কিঞ্চিত মানসিক অশান্তি থাকলেও বছরভর সাংসারিক, আর্থিক ও অন্যান্য দিকে স্বস্তি বজায় থাকবে। বিদ্যার্থীদের জন্যও বছরটা ভাল। বিদ্যায় উন্নতির পাশাপাশি বাড়িতে আত্মীয়-বন্ধুর আগমনে মন ভাল হবে। প্রেমিক-প্রেমিকাদের জন্যও বছরটা ভাল। সম্পর্ক ভাল থাকবে। একে অপরকে পছন্দের উপহার দেবেন। নতুন প্রেমে ইচ্ছুকদের জন্যও সময়টা ভাল।

চাকরি এবং ব্যবসা
রাশিফল ২০১৮ অনুযায়ী এই বছরের শুরুতে কোন ব্যবসা শুরু করার জন্য সময় উত্তম। কাজকর্ম বৃদ্ধি পাবার জন্য আপনার আয় বাড়ার সম্ভাবনাও রয়েছে। আপনি কোন ভালো যোজনা বানিয়ে লাভ করতে পারেন। বন্ধুর সাহায্যে ব্যবসায়ে উন্নতি হতে পারে। ব্যবসায়ীরা বিদেশে নিজের কাজের প্রসার ঘটাতে পারবেন। কোন লাভজনক লেনদেনে আপনি যুক্ত হতে পারেন। চাকুরীজীবীদের জন্য সময় উন্নতিমুলক থাকবে। আপনার মন উৎসাহে পরিপূর্ণ থাকবে এবং কঠিন থেকে কঠিনতর সমস্যার মোকাবিলা করার জন্য আপনি তৎপর থাকবেন। প্রতিভাবান হওয়ার সাথে সাথে আপনি একটু অভিব্যাক্তিপূর্ণ হন তাহলে সাফল্য আকাশছোঁয়া হতে পারে। কর্মস্থলে আপনি কোন বড় কর্মকর্তার সাহায্য পেতে পারেন। উচ্চ আধিকারিকের থেকে আপনি প্রশংসা পেতে পারেন। ভাগ্য এই সময় আপনার সঙ্গ দেবে। নিজের কাজে গভীরভাবে নিযুক্ত থাকবেন। কিন্তু অফিস বা কর্মস্থলের পরিবেশও উপলব্ধি করুন।

আর্থিক অবস্থা
অর্থ উপার্জনের জন্য সময় ভালো। আপনি আয়ের নতুন দিশা পাবেন। টাকার ব্যপারে অবহেলা করবেন না। সাল ২০১৮ তে আপনি যা আয় করবেন তার থেকে বেশী ব্যয় করবেন। আর্থিক বিষয়ে আপনার মনের মতো সাফল্য পেতে পারেন। আপনি কোন শুভ কাজে ব্যয় করবেন। টাকার ব্যপারে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। অর্থ বিনিয়োগ করার সময় কোন অভিজ্ঞ ব্যাক্তির পরামর্শ কাজে আসতে পারে। কোথাও আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। কোন উচ্চ পদস্থ ব্যাক্তি থেকে আপনি আর্থিক সাহায্য পেতে পারেন।

শিক্ষা
২০১৮ রাশিফল অনুসারে ছাত্রদের জন্য সময় কিছুটা অনুকুল বলা যেতে পারে। আপনি পড়াশোনায় খুব ভালো ফল দেখাতে পারবেন। উচ্চ শিক্ষা পাবার ভালো সুযোগ পাবেন। যদি আপনি গবেষণারত ছাত্র হয়ে থাকেন তাহলে খুব ভালো ফলের আশা করতে পারেন। ভাগ্য আপনার সহায় তাই পরিশ্রম করে যান। যাঁরা কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে নিযুক্ত তাঁদের এই সময় কঠিন পরিশ্রম করতে হবে। আপনার এই প্রচেষ্টা আসন্ন সময়ে সাফল্য দিতে কার্যকরী প্রমাণিত হবে।

পারিবারিক জীবন
আপনি এই বছর ঘরোয়া কাজে অত্যধিক অর্থ ব্যয় করবেন। অনাবশ্যক ব্যয় প্রতিরোধ করার প্রচেষ্টা করুন। আপনি বন্ধু এবং ভাই-বোনদের পুরোপুরি সাহায্য পাবেন। কোন শুভ কাজে অর্থ ব্যয় করবার সম্ভাবনা রয়েছে। বছরের শুরু বৈবাহিক জীবনের জন্য ভালো থাকবে। শ্বশুরবাড়ির দিক থেকে এবং জীবনসঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সাহায্য এবং লাভ পাবার সম্ভাবনা রয়েছে। আলস্য ত্যাগ করে কোন সৃষ্টিমূলক কাজে মন দিলে লাভজনক হবে। হঠাৎ কোন ভালো খবর পেয়ে আপনার মন খুশিতে ভরে যাবে। ২০১৮ এর ভবিষ্যফল অনুযায়ী আপনার বন্ধুর সাথে ঘুরে বেড়ানোর এবং আনন্দ-ফুর্তি করার অনেক সুযোগ পাবেন। অনেক দিন ধরে আটকে থাকা কোন গুরুত্বপূর্ণ কাজ পূরণ হবার সম্ভাবনা রয়েছে। জীবনসাথীর কাছ থেকে আপনি কোন দামী উপহার পাবার আশা করতে পারেন। বছরের মাঝখান থেকে আপনার সম্পর্ক কিছু অশান্তিপূর্ণ থাকতে পারে। প্রেমের সম্পর্কে স্নেহ এবং সহযোগিতার অভাব হতে পারে। আপনাকে আপনার কথাবার্তায় সংযত থাকতে হবে নাহলে ছোটো ছোটো মত পার্থক্য আপনাকে চিন্তান্বিত করবে।

প্রেম জীবন
বর্ষফল ২০১৮ অনুসারে প্রেম সম্পর্কের সুচনা করার জন্য খুব সুন্দর সময় এটা। কিছু নতুন বন্ধুর সাথে আলাপ হবে। এই বন্ধুত্ব দীর্ঘকালীন হতে পারে এবং আপনার জন্য লাভজনক হবে। এই সময় কোন নতুন বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। বিপরীত লিঙ্গের প্রতি আপনার অত্যন্ত আগ্রহ বাড়বে। এমন অবস্থায় একের বেশী প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। যার ফলে আপনার জন্য অসামঞ্জস্যের পরিস্থিতি উৎপন্ন হতে পারে। নতুন সম্পর্ক তৈরি হওয়ার এবং আপনার জীবন সঙ্গীর সাথে বেড়াতে যাওয়ার জন্য এই সময় অনুকুল। বছরের শেষে আপনি বিবাহ সূত্রে বাঁধা পড়তে পারেন। প্রেমের বিয়েতে ইচ্ছুক জাতককে পরিবারের সহমতে বিবাহ করার জন্য বছরের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।

স্বাস্থ্য
শারীরিক স্বাস্থ্যের দিক থেকে কোন বড় মুশকিল উৎপন্ন হবে না। তাও নিজের স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। আপনার মানসিক স্থিরতা প্রভাবিত হতে পারে। রাশিফল ২০১৮ অনুসারে সম্ভবত আপনার এমন মনে হতে পারে আপনার শারীরিক দীপ্তি ধীরে ধীরে কমে যাচ্ছে। পেটের কিছু সমস্যার প্রতি আপনাকে সচেতন থাকতে হবে। খাওয়া দাওয়ার নিয়ন্ত্রণ করলে আপনি এমন কষ্ট থেকে বাঁচতে পারেন। বিনা কারনে কিছু যাত্রা এবং কাজের চাপ আপনাকে ক্লান্ত করতে পারে। কিন্তু বছরের দ্বিতীয় ভাগ আপনার জন্য অনুকূল। ওই সময় আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে।
  

Post Top Ad


Download

click to begin

6.0MB .pdf