আপনার রাশিফলঃ কুম্ভরাশি - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ কুম্ভরাশি

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

কুম্ভরাশি
(জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮)


কুম্ভ রাশির জাতকদের জন্য ২০১৮ সালের রাশিফল অনুযায়ী আপনার সিদ্ধান্ত এই বছর উন্নতির ভিত্তি স্থাপন করবে। ধনার্জন বৃদ্ধির ওপর আপনার মুখ্য মনোযোগ থাকবে। কঠিন প্রচেষ্টা আপনাকে লাভবান করবে। আর্থিক অবস্থা সুদৃঢ় হবে। দূর ভ্রমণও এই বছর হতে পারে। আপনি বুদ্ধিমত্তাপূর্ণ এবং ফলদায়ক সিদ্ধান্ত নেবেন। যদি একটু খেয়াল রাখেন তো আপনার স্বাস্থ্যও এই বছর ভালো থাকবে এবং পুরনো রোগ থেকে মুক্তি আপনি পেতে পারেন। গুরুজনরা প্রশংসা আপনি প্রাপ্ত করবেন। বিবাহিত জীবনে স্নেহ এবং ভালোবাসা থাকবে। তবে, প্রথম দুই মাস একটু ঝুঁকিপূর্ণ থাকবে, কারণ কিছু ঝগড়া বা জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। যাঁরা প্রেম-সম্পর্কের মধ্যে আছেন তাঁদের একটু বেশি মনোযোগ দিতে হবে এবং তার সাথে তাঁদের একে অপরকে ভালো করে বোঝার প্রয়োজন থাকবে। শিক্ষার্থীরা কঠিন পরিশ্রম করবে। সন্তানদের জন্য কিছু বিব্রতভাব থাকতে পারে তবে রাখবেন তাদের বাড়বাড়ন্তের জন্য একটু ভালোবাসার দরকার। সবমিলিয়ে, আপনার জন্য এটি একটি যথার্থ এবং প্রগতিশীল বছর থাকবে।

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এ বছর স্বাস্থ্য ক্রমশ ভাল হবে। গত বছরগুলোয় স্বাস্থ্য নিয়ে যে ভোগান্তি গেছে তা অনেকটা কাটবে। কর্মজীবনও স্বস্তির। অর্থভাগ্যও সুপ্রসন্ন। হঠাৎ অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। শত্রুতা করেও কেউ ক্ষতি করতে পারবেনা। বরং অনেক দিনের সমস্যা মিটে যাবে। কর্মপ্রার্থীরা কর্মলাভ করতে পারেন। যে যাই কাজ করেন, তাঁর সম্মান নিজ ক্ষেত্রে বাড়বে। সারা বছর সুসংবাদ পেতে পারেন। দূরে ভ্রমণ যোগ রয়েছে। আত্মীয়দের কাছ থেকে উপহার প্রাপ্তি হতে পারে। বিবাহিত মানুষদের সাংসারিক অশান্তি ভোগ করতে হতে পারে। সন্তানদের নিয়ে অশান্তি ভোগের সম্ভাবনাও রয়েছে। বেড়াতে গিয়েও পরিবারের কাউকে নিয়ে ভোগান্তি হতে পারে। টুকটাক পারিবারিক ঝগড়া হতে পারে। গায়ে আঘাত লাগতে পারে। কেটেও যেতে পারে। তবে সার্বিকভাবে বছরটা ভাল। আত্মীয় বন্ধুদের থেকে উপকার পেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের মধ্যে মাঝেমধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। তবে তাতে আন্তরিকতায় ভাটা পড়বে না। নতুন প্রেমে ইচ্ছুকদের জন্যও বছরটা অনুকূল।

চাকরি এবং ব্যবসা
চাকুরীজীবীদের জন্য সাল ২০১৮ অনুকূল। আপনার জাদু বজায় থাকবে। আপনার মালিকের সাথে আপনার সম্পর্ক আরও মধুর হবে। যদি পদোন্নতি পাবার ব্যাপারে ভাবছেন তাহলে এই বছর পদোন্নতি হবে। কর্মস্থলে আপনার মান-সম্মান বাড়বে। চাকরি বা ব্যবসার সাথে যুক্ত কোন কাজকে সম্পূর্ণ করার জন্য বাইরে যাবার সম্ভাবনা রয়েছে। নিজের যোগ্যতা দেখিয়ে আপনি আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের প্রভাবিতও করতে পারেন যাতে আপনাকে কোন অতিরিক্ত দায়িত্ব অর্পন করতে পারেন। আপনার উন্নত কর্ম প্রদর্শন আপনার বেতন বাড়ার কারণ হতে পারে। যে ব্যাক্তি বিদেশ গিয়ে চাকরি করার চেষ্টা করছেন, তাঁরা এই বছর সাফল্য পেতে পারেন। বেকারদের ভালো চাকরি পাবার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অর্থ সংগ্রহ করায় সফল হবেন। চাকরি নিয়ে যারা বিদেশ যাবার প্রচেষ্টা করছেন, এই বছর তাঁরা সাফল্য পাবে। ব্যবসায়ে অংশীদারীত্ব করে আপনি লাভবান হবেন। বছরের দ্বিতীয় ভাগে আপনার ব্যবসায়ের সাথে যুক্ত কিছু সমস্যা থেকে সাবধান থাকবেন।

আর্থিক অবস্থা
আপনার আর্থিক অবস্থা এই বছর সাধারণ থাকবে। বাজে খরচা করবেন না। যেখানে প্রয়োজন সেখানে ব্যয় করুন এবং যথাসম্ভব সঞ্চয় করার প্রচেষ্টা করুন। অর্থনৈতিক বিষয়ের জন্য করা ভ্রমণ সাফল্য মণ্ডিত হবে। যদি কোথাও আপনার টাকা ফেঁসে আছে তাহলে সেই টাকা ফেরত পাবার সম্পূর্ণ আশা রয়েছে। যেকোনো ঝুঁকিপূর্ণ নিয়োগ করার আগে ভাবনা চিন্তা করুন। রাশিফল ২০১৮ অনুসারে আপনার আত্মবিশ্বাস অর্থ উপার্জনে সাহায্য করবে। যদি টাকা নিয়ে কোন ঝগড়া চলছে তাহলে সেই ঝগড়া মিটে যাবে। বছরের মধ্য থেকে আপনার আটকে থাকা কাজে সংশোধন হবে। অর্থ উপার্জনের যথেষ্ট ভালো সুযোগ পাবার সম্ভাবনা থাকবে। অর্থনৈতিক ক্ষেত্র শক্তিশালী হবে এবং অনেক উৎস থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। এই সময়কালে আপনি কঠিন পরিশ্রম করে অর্থ উপার্জনে সফল হবেন।

শিক্ষা
ছাত্রদের জন্য ২০১৮ সাল মিশ্র ফলাফল দিতে পারে। আসন্ন সময়ে কোন বড় সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। উচ্চ শিক্ষার শিক্ষার্থীদের মনের মতো ফলাফল পাবার সম্ভাবনা রয়েছে। আপনার একাগ্রতা বাড়বে। আপনি বিষয় বারবার পড়বেন, যার কারনে আপনার অভ্যাস আগের থেকে খুব ভালো হবে এবং পরিণামে ইতিবাচক প্রভাব দেখতে পাবেন। যে ছাত্র বিদেশে গিয়ে উচ্চ শিক্ষা পেতে চান তাঁদের জন্য নতুন সুযোগ পাবার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীদের জন্য সময় অনুকূল, সবমিলিয়ে এই সময়কালে আপনি শিক্ষা সংক্রান্ত সমস্ত কাজে সাফল্য পেতে পারেন।

পারিবারিক জীবন
২০১৮ এর রাশিফল অনুযায়ী এই সময়ে আপনি আনন্দ ফুর্তি এবং শখ পূরণের জন্য অর্থ ব্যয় করবেন। আপনার পারিবারিক জীবন আনন্দপূর্ণ থাকবে। আপনি এক নতুন দীপ্তির সঞ্চার অনুভব করবেন। কোন সুন্দর জায়গা পরিদর্শন করে আপনি নিজেকে তরতাজা করতে পারেন। ঘরে অতিথিদের আসা-যাওয়া লেগে থাকবে। কোন ধর্মীয় স্থানের সাথে যুক্ত ভ্রমণ আপনার জন্য আনন্দদায়ক হবে। পরিবারের সাথে বেড়াতে গিয়ে আপনি আত্মিক শান্তি অনুভব করবেন। কিছু পুরনো ঝগড়ার সাথে যুক্ত বিষয় থেকে আপনি মুক্তি পেতে পারেন। পরিবারে সৌহার্দ্য থাকবে এবং পৈতৃক সম্পত্তির সাথে যুক্ত মামলার সমাধান হবে। যেকোনো গুরুত্বপূর্ণ কাজ করার আগে বাড়ির গুরুজনদের পরামর্শ আপনার জন্য ফলপ্রসু সিদ্ধ হবে।

প্রেম জীবন
প্রেম সম্পর্কের জন্য বছর অনুকূল। ভবিষ্যফল ২০১৮ অনুসারে নতুন প্রেমিক প্রেমিকাদের জন্য সময় খুব ভালো থাকবে। নিজের প্রেমিক প্রেমিকার প্রতি আপনার আকর্ষণ বেশী থাকবে। প্রেম করার পূর্ণ সুযোগ পাবেন। কর্মস্থলে কোন সঙ্গী পেতে পারেন। তাঁর সঙ্গ আপনাকে শান্তি দিতে পারে। একের বেশী লোকের প্রতি আপনি আকর্ষিত হবেন। আপনার এমন কিছু কাজ থেকে দূরে থাকা উচিৎ যাতে মানহানির সম্ভাবনা রয়েছে। কিছু নতুন লোক আপনার সাথে বন্ধুত্ব করার জন্য উৎসুক থাকবে। আপনার বিয়ের কথা হতে পারে এবং বছরের শেষ পর্যন্ত আপনি আপনার প্রেমিক-প্রেমিকাকে জীবনসঙ্গী হিসাবে পেতে পারেন।

স্বাস্থ্য
সাল ২০১৮ তে আপনার স্বাস্থ্য সাধারণ থাকবে। শারীরিক দিক দিয়ে আপনি দীপ্তময় থাকবেন। কিন্তু শ্বাসকষ্টে পীড়িত ব্যাক্তিদের সাবধানে থাকতে হবে। ঠিকসময়ে নিজের ডাক্তারি পরীক্ষা করাতে থাকুন এবং পরিস্থিতি প্রথম থেকে নিজের নিয়ন্ত্রণে রাখুন। সর্দি-কাশির মতো সমস্যার প্রতি অবহেলা করবেন না। আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য নিয়মিত ব্যায়াম করুন। যোগ এবং প্রাণায়ামের সাহায্যে সুস্থ থাকতে পারেন। ভ্রমণের জন্য ক্লান্তি থেকে মুক্তি পেতে পূর্ণ বিশ্রাম করুন। বয়স্ক ব্যাক্তি সময়ে ওষুধ খেতে ভুলবেন না এবং সকালে নিয়মিত ভাবে প্রাতঃ ভ্রমনে বেরন।

  

Post Top Ad


Download

click to begin

6.0MB .pdf