আপনার রাশিফলঃ মীনরাশি ২০১৮ - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ মীনরাশি ২০১৮

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

মীনরাশি
(ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০)


মীন রাশির জাতকরা সংবেদনশীল হন, ভেতর এবং বাইরে দুদিক থেকেই। সারা বছর; বিশেষত অক্টোবর পর্যন্ত, স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিৎ। তারপর তারা সুন্দর জীবন উপভোগ করতে সক্ষম হবে। প্রয়োজনের অতিরিক্ত মানসিক চাপ এবং অনেক বেশী কাজকর্ম আপনার শরীর খারাপ করতে পারে। কর্মক্ষেত্রে আকাঙ্ক্ষিত ফলাফল পাবার জন্য আপনি অতিরিক্ত প্রচেষ্টার ওপর বিশ্বাস রাখেন। বরিষ্ঠরা আপনার কাছ থেকে শ্রেষ্ঠ পরিনাম আশা করবে, আর এই কারণে আপনার ওপর চাপ আসতে পারে। আর্থিক দিক দিয়ে জানুয়ারী ঝুঁকিপূর্ণ থাকবে। এমনকি ফেব্রুয়ারীতেও যেকোন বড় বিনিয়োগ স্থগিত রাখা উচিৎ। এরপর থেকে আপনার আর্থিক উন্নতি গতি পাবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে। অবাঞ্ছিত ভ্রমণ হতে পারে। বিবাহিত জীবন খুব ভালো হবে এবং আপনার জীবনসঙ্গী আপনাকে বিভিন্ন ভাবে সাহায্য করবে। পেশাগত কারণে স্থান পরিবর্তনও করতে হতে পারে। সন্তানদের দুষ্টুমি বাড়বে এবং তাদের ভালো-মন্দের শিক্ষা দিতে আপনাকে কঠোর হতে হবে। শিক্ষার্থীরা পড়াশুনার জন্য শর্টকাট নিতে পারে এবং তাদের স্বভাবে খামখেয়ালী দেখা দিতে পারে, তবে লেখাপড়ায় মন দিতে হবে। আপনিও জীবনে শর্টকাট নিতে চেষ্টা করতে পারেন, তবে এটার থেকে আপনাকে বেঁচে চলতে হবে। জীবনের পথে সোজা চলায় আপনার উচিত হবে। অক্টোবরের পর, আপনি জীবনে ভালো পরিবর্তন দেখতে পাবেন।এই বছরে স্বাস্থ্যকে প্রথম প্রাধান্য দেওয়া এবং কাজ ও ব্যক্তিগত জীবনের মধ্যে সাম্য বজায় রাখা আপনার উচিৎ।

মীন রাশির জাতক-জাতিকাদের এ বছর শরীর স্বাস্থ্য কিছুটা ভাল যাবে। অর্থভাগ্যও ভাল যাবে। হঠাৎ অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। হতে পারে বাড়তি আয়। তবে খরচও কম হবে না। শত্রু থেকে ক্ষতির সম্ভাবনা নেই। পূর্ব পরিকল্পনা বাস্তব রূপ পেতে পারে। কর্মপ্রার্থীরা কর্মলাভ করতে পারেন। পুরানো সমস্যা মিটে যেতে পারে। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান, সদগুরুর আশ্রয়লাভ যোগ রয়েছে। ভ্রমণ যোগও রয়েছে। কাছেপিঠে মন্দিরে ভ্রমণ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। প্রশংসিতও হতে পারেন। কারও ভালবাসায় মন প্রসন্ন হতে পারে। কখনও কোনও সংবাদে মন খারাপ হবে, কখনও আবার ভাল সংবাদে মন ভালও হবে। তবে সারা বছর কিছুটা মানসিক চাপ থাকবে। প্রেমিক প্রেমিকাদের সারাবছর বিভিন্ন জায়গায় ঘুরে আনন্দে কাটবে। নতুন প্রেমে ইচ্ছুকদের জন্যও বছরটা ভাল। সার্বিকভাবে মীন রাশির জাতক জাতিকাদের বছরটা ভালই কাটবে।

চাকরি এবং ব্যবসা
২০১৮ এর ভবিষ্যফল অনুযায়ী এই বছর আপনাকে কঠিন পরিশ্রম করতে হবে। যদি কোন নতুন চাকরির খোঁজে রয়েছেন তবে আপনার পুরনো চাকরিকে একেবারে জলাঞ্জলি দেবেন না। আগে কোন নতুন চাকরির ব্যবস্থা করে রাখুন। চাকুরীজীবীদের এই বছরের দ্বিতীয় ভাগে পদোন্নতি হবার সম্ভাবনা রয়েছে। সহকর্মীদের সাথে মিলেমিশে থাকা আপনার জন্য লাভজনক হবে। কর্মস্থলে অযথা ঝগড়াঝাঁটি থেকে বাঁচুন। আপনার উচ্চ আধিকারীকের কাছ থেকে মান সম্মান, পুরস্কার বা বাহবা পেতে পারেন। ব্যবসায়ীরা কর্তব্য-নিষ্ঠা এবং পরিশ্রমের কারনে নিজের আয় বাড়াতে সফল হবেন। ব্যবসার দিক থেকে এই সময় উত্তম। দীর্ঘ সময় ধরে আটকে থাকা আপনার কাজ এবার দ্রত গতিতে হবে। আপনি নতুন কাজে হাত দেবার জন্য আগ্রহী থাকবেন। কিন্তু তাড়াহুড়ো করবেন না এবং বুঝে-শুনে অর্থ বিনিয়োগ করুন। শেয়ার বাজারের সাথে যুক্ত ব্যাক্তি কোন দীর্ঘকালীন বিনিয়োগের ব্যাপারে ভাবতে পারেন। জুয়া এবং লটারি থেকে দূরে থাকায় ভালো।

আর্থিক অবস্থা
২০১৮ সালের রাশিফল অনুসারে আর্থিক দিক দিয়ে এই বছর আপনার জন্য সাধারণ থাকবে। বছরের মধ্য থেকে আর্থিক লাভ হবার সম্ভাবনা দেখা যাচ্ছে যাতে আপনার অর্থ সম্পর্কে চিন্তার সহজে নিবারণ হয়ে যাবে। ব্যবসায়ীরা কোন বন্ধু বা পারিবারিক ব্যাক্তি থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আপনি সাবধানে টাকা লাগিয়ে অর্থ লাভ বাড়াতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে অর্থ নিয়োগ এবং কাউকে টাকা ধার দেবেন না। দীর্ঘকালীন নিয়োগের জন্য ভালো সময়। বছরের শেষ পদ আপনার জন্য বেশি লাভদায়ক হবে। বিনিয়োগ বা সঞ্চয় করার যোজনাতে আপনি সম্পূর্ণ রূপ দিতে পারবেন।

শিক্ষা
পড়াশুনা করছে যেসব ছাত্র তাদের জন্য এই সময় যথেষ্ট ভালো। এই বছর পড়াশুনায় আপনার একাগ্রতা বাড়বে। সরকারী পরীক্ষায় সাফল্য পাবার পূর্ণ সম্ভাবনা রয়েছে। যদি প্রতিযোগীতামূলক পরীক্ষার ফলাফল সম্প্রতি আসে তাহলে আপনার জন্য অপেক্ষাকৃত ভালো হতে পারে। রাশিফল ২০১৮ অনুসারে আপনার শিক্ষকের থেকে আপনি পূর্ণ সহযোগিতা পাবেন। শিক্ষায় মনের মতো দিক নির্ণয় করার জন্য বছরের মধ্য থেকে সময় বিশেষ অনুকূল থাকবে। যে শিক্ষার্থী পড়ার জন্য বিদেশ যেতে চায়, তাদের প্রচেষ্টা শক্তিশালী করতে হবে। উচ্চশিক্ষার শিক্ষার্থীর জন্য এই সময় কঠিন পরিশ্রমের হবে।
পারিবারিক জীবন
এই বছর আপনার পারিবারিক জীবনে সামঞ্জস্য আনার আবশ্যকতা রয়েছে। অযথা ঝগড়া থাকে বাঁচুন এবং প্রত্যেকের ভাবনাকে সম্মান করতে শিখুন। বাড়িতে কোন ধার্মিক ও মাঙ্গলিক অনুষ্ঠান হলে মন প্রসন্ন থাকবে। ২০১৮ এর রাশিফল অনুযায়ী আপনি কোন নতুন গাড়ি বা জমি-জায়গা কিনতে পারেন। আপনার জীবনসঙ্গীকে কোন দামী উপহার দিয়ে আপনি আপনার বৈবাহিক জীবন মধুরময় করে তুলতে পারেন। মা-বাবার স্বাস্থ্য আশ্চর্যজনক ভাবে পরিবর্তিত হবে। জীবনসঙ্গীর সাথে কোথাও বাইরে ঘুরতে যাবার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় স্থান দর্শনের জন্য যাত্রা করার সম্ভাবনা রয়েছে। সন্তানের উন্নতিতে আপনি আনন্দ অনুভব করবেন।

প্রেম জীবন
প্রেম প্রস্তাবকারীদের জন্য সময় খুব ভালো। আপনার মনে প্রেম জাগবে। কাউকে প্রেম প্রস্তাব দেবার কথা ভাবছেন তাহলে দেরি করবেন না। আপনার সদর্থক উত্তর পাবার সম্ভাবনা রয়েছে। রাশিফল ২০১৮ বলছে যে আপনার মনে কোন বিশেষ ব্যাক্তির প্রতি অনুরাগ জাগতে পারে। পুরনো প্রেমিক-প্রেমিকারা নিজের সম্পর্কের ক্ষেত্রে কিছু অস্বাচ্ছন্দ্য অনুভব করতে পারেন। ধৈর্য হারাবেন না এবং নিজের ব্যবহারে রুক্ষতা ও কটুতা আস্তে দেবেন না। সম্পর্কে তর্ক ক্ষমতার বেশী ব্যবহার করবেন না। আপনার কথাবার্তার ওপর বিশেষ নজর দিন এবং নিজের সঙ্গীর সাথে রূঢ় ভাষায় কথা বলবেন না।

স্বাস্থ্য
আপনার স্বাস্থ্য সম্পর্কে একটু সাবধান হওয়া প্রয়োজন। কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে আপনি মানসিক অশান্তিকে চুটকিতে দূর করতে পারেন। পরিবারের লোকের সাথে কিছু মুহূর্ত শান্তিতে অবশ্যই কাটান। যে ব্যাক্তি মধুমেহ ও স্থূলতার সমস্যায় ভুগছেন, তাঁদের নিজের খেয়াল রাখা প্রয়োজন। সাল ২০১৮ এর রাশিফল অনুসারে এই সময় এই রোগ আপনাকে অধিক প্রভাবিত করতে পারে। নিজের ওপর অত্যাবশ্যক চাপ দেবেন না আর অর্থহীন কথা থেকে নিজেকে দূরে রাখুন। দেব পুজা, মন্ত্র আরাধনা এবং যোগাভ্যাস থেকে আপনি মানসিক ও শারীরিক স্বাস্থ্য পেতে পারেন। গাড়ি চালানোর সময় সাবধান থাকবেন।


  
Download Video

click to begin

1.6 MB