আপনার রাশিফলঃ বৃষরাশি ২০১৮ - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ বৃষরাশি ২০১৮

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

বৃষরাশি
(এপ্রিল ২০-মে ২০)

এই বছর আপনি আপনার স্বভাবে কিছু আক্রমণাত্মকতা দেখা দিতে পারে যা বিরূপ প্রভাব ফেলতে পারে। স্বাস্থ্যের প্রতি নজর দিন। ধীরে ধীরে আপনার মধ্যে ইচ্ছে-শক্তির বিকাশ হবে এবং এটা যে কোন কিছু অর্জন করতে আপনাকে সাহায্য করবে। সাফল্য পাবার জন্য সারা বছর কঠোর পরিশ্রম করতে হবে। কাজে কিছু হতাশার সম্ভাবনা রয়েছে। অক্টোবরের পর, আয় বৃদ্ধি পাবে এবং আপনার বৈবাহিক জীবনে সুখ লাভ হবে। ২০১৮ সালের বৃষ রাশিফল অনুসারে, কিছু ছোটো ভ্রমণ ভালো ফল দেবে, আপনি তীর্থযাত্রাতেও যেতে পারেন। সন্তানের ভালো উন্নতি হবে এবং তারা ভালো প্রদর্শন করবে। বিরোধ এবং সংঘর্ষ এড়িয়ে চলুন যা সম্পত্তির ক্ষতি করে আপনাকে অসুবিধায় ফেলতে পারে। বছরের প্রথম দুই মাস বিতর্ক বা কলঙ্ক থেকে দূরে থাকুন, এটা আপনার ভাবমূর্তি নষ্ট করবে। তবে যাইহোক, আপনি জীবনে যেকোনো প্রতিযোগিতার সম্মুখীন থাকতে প্রস্তুত থাকবেন । স্বাস্থ্যের প্রতি সচেতন হতে হবে, বিশেষ করে অতিরিক্ত খাবার খাবেন না এবং নিজের ওজন নিয়ন্ত্রণে রাখুন। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বা কোনো ধর্মীয় ক্রিয়াকলাপে অর্থ খরচ করতে পারেন। সবমিলিয়ে, 2018 আপনার জন্য সামান্য থাকবে তবে আপনি অনেক নতুন জিনিস শিখবেন। আপনি সুন্দর বৈবাহিক জীবন এবং আর্থিক অবস্থা পাবেন।

বৃষ রাশির জাতক-জাতিকাদের দেহ-মনে স্বস্তি থাকবে না। অসম্ভব ব্যয়বৃদ্ধির সম্ভাবনা। যা দেহ-মনের অস্বস্তি আরও বাড়াবে। আচমকা বড় ধরণের খরচের মুখে পড়তে হবে। তবে পাল্লা দিয়ে অর্থাগমে ভাটা পড়বে না। শারীরিক অস্বস্তি থাকলেও তাতে বড় ধরণের সমস্যার মুখে পড়তে হবে না। কর্মপ্রার্থীদের কর্মলাভে বাধা থাকবে। চাকুরীজীবী ও পেশাদারদের কর্মজীবনে অস্বস্তি ভোগ করতে হবে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উত্থান না হলেও পতন হবে না। তবে উদ্বেগ অশান্তির মধ্যে ব্যবসা করতে হবে। যদিও এসবের জন্য যোগাযোগ ব্যাহত হবে না। বৃষ রাশির জাতক-জাতিকাদের নিকট আত্মীয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। স্বজনদের শারীরিক সমস্যা উদ্বেগের কারণ হতে পারে। দোষ না করেও সমালোচনার মুখে পড়তে হবে। শত্রুতার সম্মুখীন হতে হবে। বন্ধুদের থেকে আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে ধর্মের প্রতি আকর্ষণ বাড়বে। মন্দিরে ভ্রমণের যোগ রয়েছে। বাড়িতে মাঙ্গলিক কাজ বা সুসংবাদের সম্ভাবনা রয়েছে। প্রেমিক-প্রেমিকাদের দিনগুলো মেঘ-রোদের মত কাটবে। কখনও অশান্তি তো কখনও খুশি বিরাজ করবে। দুজনে মন্দিরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। বিপরীত লিঙ্গের প্রতি আকষ৪ণ প্রবলভাবে বৃদ্ধি পাবে। প্রেমে ইচ্ছুকদের জন্য আচমকা যোগাযোগ আসার সম্ভাবনা আছে।

চাকরি এবং ব্যবসা
রাশিফল ২০১৮ অনুসারে এই সময় আপনার জন্য যথেষ্ট পরিশ্রমের হবে, কারণ শনির অষ্টম ঘরে গোচর করার জন্য আপনার অনেক কাজ ধীরে কিন্তু নিশ্চিত গতিতে এগবে। আপনি মানসিক ভাবে শক্তিশালী হন। চাকরি বা ব্যবসায়িক কাজের জন্য আপনাকে বাসস্থান থেকে দূরে যেতে হতে পারে। ব্যবসা বাড়ানোর জন্য নতুন চিন্তা উদ্ভাবন করুন বা কোন নতুন যোজনার ব্যাপারে ভাবুন। বৃহত্তর যোজনাতে ভেবে চিন্তে নিয়োগ করুন। এপ্রিল মাস থেকে আপনার জন্য আয়ের নতুন দিশা তৈরি হবে। অনবরত চেষ্টা এবং দৃঢ় নিশ্চয়তার সাথে দাঁড়িয়ে থাকলে আপনি সফলতা পাবেন। ব্যবসার প্রসার করার আগে ঝুঁকির সম্ভাবনাকে অবশ্যই নজর দেবেন। ধৈর্য ধরুন আর যা কিছু হচ্ছে তা হতে দিন। বছরের মাঝখানে বিঘ্নিত হওয়া কাজ পুনরায় হবার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার বিরোধীদের সাথে মোকাবিলা করতে সক্ষম হবেন। যারা চাকরি বা ব্যবসার কাজে বিদেশ যাওয়ার যোজনা করছেন, তাঁদের সফলতা পাবার সম্ভাবনা রয়েছে। সম্পত্তির কাজে নিযুক্ত ব্যাক্তিদের লাভের আশা রয়েছে। আপনি শেয়ারে বিনিয়োগ করলে লাভবান হতে পারেন।

আর্থিক অবস্থা
বছরের শুরুটা ব্যয় বহুল হবে। এই পরিস্থিতিতে অর্থ উপার্জন করার জন্য আপনাকে সতত প্রচেষ্টা করতে হতে পারে। ব্যবসায়ে অর্থের আসা যাওয়ার স্তর সুষম থাকবে। ২০১৮ সালের রাশিফল বলছে যে এই বছর আপনি আপনার সুখ-সুবিধাতে অনেক ব্যয় করবেন। নিজের বিলাসিতা বন্ধ করুন নাহলে কিছু আর্থিক সমস্যা হতে পারে। বছরের দ্বিতীয় ভাগে আপনার বিগড়ে যাওয়া কাজের পরিবর্তন হবে। অর্থ উপার্জনের যথেষ্ট ভালো সুযোগ পাবার সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা মজবুত হবে এবং অনেক ক্ষেত্রের মাধ্যমে অর্থ পেতে পারেন। আপনি আপনার নিজের পরিশ্রমে অধিক অর্থ উপার্জন করতে পারবেন। শেয়ার বাজার, কমিশন ইত্যাদি কাজ থেকে আপনার লাভ হতে পারে।

শিক্ষা
ছাত্রদের জন্য সময় অনুকূল থাকবে। উচ্চশিক্ষার শিক্ষার্থীদের মনের মতো ফলাফল পাবার সম্ভাবনা রয়েছে। আপনার একাগ্রতা বাড়তে থাকবে। আপনি বিষয় বেশী করে পড়বেন। এতে আপনার অভ্যাস আগের থেকে খুব ভালো হবে এবং ফলাফলে ধনাত্মক পরিনাম দেখতে পাবেন। যে ছাত্র বিদেশে গিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে চায়, তাঁর নতুন সুযোগ পাবার আশা রয়েছে। ২০১৮ সালে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ যারা নেবে তাদের জন্য সময় অনুকূল। সবমিলিয়ে এই পরিস্থিতিতে আপনি শিক্ষা সম্পর্কিত সব কাজে সফলতা পেতে পারেন।

পারিবারিক জীবন
এই বছর ঘরে সুখ সুবিধার জিনিসপত্র আনায় আপনি যথেষ্ট জোর দেবেন। বৈবাহিক জীবনে মধুরতা বাড়ানোর চেষ্টা করুন, অনাবশ্যক ঝগড়া-বিবাদ থেকে বাঁচুন। একে অপরকে খুব ভালো করে বোঝার চেষ্টা করুন। প্রত্যেক দিনের ব্যস্ততা থেকে বেরিয়ে এসে আপনি আপনার জীবনসাথীর সাথে কিছু সুন্দর মুহূর্ত কাটানোর চেষ্টা করলে ভালো হবে। সন্তানদের সাফল্যে কোন বিশেষ খুশি পেতে পারেন। আপনার জীবনসঙ্গীকে নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিতে হবে। ২০১৮ রাশিফল অনুযায়ী বছরের দ্বিতীয় ভাগ থেকে আপনি আপনার জীবনসাথীর সঙ্গে খুব আনন্দে কাটাবেন। এই সময় আনন্দে ভরপুর থাকবে। আপনার ব্যবহারে প্রেম ও ভাবুকতার বৃদ্ধি হতে পারে। আপনার জীবনসাথী আপনার প্রতি বেশী সমর্পিত থাকবেন এবং তিনি পরিবারের প্রতিষ্ঠা বাড়াতে পারবেন। আপনার শিষ্টাচার থেকে প্রভাবিত হয়ে পরিবারের লোকেরা আপনার ওপর প্রসন্ন থাকবেন। মাদক জাত দ্রব্য সেবন ও আনন্দ ফুর্তিতে ডুবে থাকতে আপনার ভালো লাগবে।

প্রেম জীবন
রাশিফল ২০১৮ অনুসারে প্রেমিক প্রেমিকাদের জন্য এই সময় অনুকূল থাকবে। এই সময় আপনি খুব আকর্ষণীয় লাগতে পারেন। কোন বিপরীত লিঙ্গের প্রতি আপনার আগ্রহ বাড়বে। একের থেকে বেশী প্রেমের সম্পর্ক স্থাপিত হতে পারে। আপনি আপনার সঙ্গীর ভাবনার প্রতি বেশী সংবেদনশীল থাকবেন। কিছু নতুন লোক আপনার সাথে বন্ধুত্ব করার জন্য উৎসুক থাকবেন। নতুন প্রেম সম্বন্ধের জন্য সময় খুব ভালো থাকবে। হতে পারে এই সময় কেউ আপনার আগে নিজের প্রেম প্রস্তাব রাখবে। শারীরিক সুখের তুলনায় মানসিক সুখের প্রতি আপনি বেশী চিন্তিত থাকবেন।

স্বাস্থ্য
আপনার স্বাস্থ্য ভালো থাকবে যদি পেটের রোগের প্রতি অবহেলা না করেন। গ্যাস, বদহজমির সাথে যুক্ত সমস্যা জ্বালাতন করতে পারে সেইজন্য খাওয়াদাওয়ার ব্যাপারে সতর্ক থাকতে হবে। অ্যালার্জির সমস্যায়ও ভুগতে পারেন। ২০১৮ সালে নিয়মিত ব্যায়াম এবং ভালো ঘুমালে আপনি অসুস্থ হওয়া থেকে বাঁচবেন। আপনাকে প্রতিদিন ৬ ঘণ্টা ঘুমোতে হবে এতে আপনি খারাপ স্বাস্থ্য থেকে দূরে থাকবেন। প্রাতঃভ্রমণ আপনার জন্য লাভজনক হবে।

Testing

Top Commentators @ sera-songroho.com

Our Partners