Breaking News

আপনার রাশিফলঃ কন্যারাশি ২০১৮

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

কন্যারাশি
(আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

২০১৮ সালের কন্যা রাশিফল অনুসারে, এটি আপনার জন্য উচ্চ শিখরে পৌঁছানোর বছর। আপনার কাছে কোন ভালো সুযোগ আসবে যাতে আপনি ভালো আর্থিক লাভ পাবেন। আপনার সামাজিক ক্ষেত্র খুবই সক্রিয় হবে এবং সামাজিক ভাবে আপনি প্রতিষ্ঠা লাভ করবেন। বন্ধু এবং প্রিয়জনের সাথে ভালো সময় কাটাবেন। শিক্ষার্থীরা মনোযোগের অভাব বোধ করবে। তাই কঠিন পরিশ্রম করলে তারা সাফল্য পেতে পারে। আপনাকে আপনার সন্তানের বেশি করে যত্ন নিতে হবে, কারণ কিছু স্বাস্থ্য জনিত সমস্যা তাদের দেখা দিতে পারে। পেশাগত জীবনের জন্য সময়টা ভালো। আপনার বিভিন্ন কাজে সাফল্য পাবেন। অনেক দিনের কোন ইচ্ছা পূরণ হতে পারে। সারা বছর ভালো আর্থিক লাভ হবে। জানুয়ারীতে কিছু অপ্রত্যাশিত লাভ আসতে পারে। অক্টোবরের পর, এই বৃদ্ধি আরও বাড়বে। আপনি আপনার জীবনসঙ্গীর মাধ্যমে লাভ পেতে পারেন, কিন্তু তাঁর শক্তির অভাব দেখা দিতে পারে, তিনি কোনো স্বাস্থ্য সম্পর্কিত বাধার সম্মুখীন হতে পারেন। যাইহোক, পরিবার থেকে আপনি সম্পূর্ণ সহযোগিতা পাবেন। কাজের জন্য পরিবার থেকে দূরে যেতে হতে পারে। পরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। নতুন অতিথি আসারও সম্ভাবনা আছে। সবমিলিয়ে, এই বছর সব দিক দিয়ে লাভজনক হবে। আপনাকে শুধু বিবাদ থেকে দূরে থেকে পরিবারে শান্তি বজায় রাখতে হবে।

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য বছরটা শুভ। স্বাস্থ্য স্বস্তি দেবে। কমবে মানসিক অশান্তি। শারীরিক ও মানসিক শান্তি মনকে খুশিতে ভরিয়ে তুলবে। খরচ কমবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। স্বস্তি বিরাজ করবে। আয় বাড়বে। অযথা ঝামেলা থেকে মুক্তি পাবেন। রাগ, জেদ, অভিমানও কমবে। কোনও প্রতিভা বা কাজের জন্য প্রশংসা কুড়বেন। আগে থেকে ভেবে রাখা কিছু বাস্তবায়িত হবে। ভ্রমণ যোগ রয়েছে। মন্দিরেও ভ্রমণ হবে। এ বছর অনেক সুন্দর সুন্দর উপহার অপেক্ষা করছে। যা আপনাকে আনন্দিত করবে। ভাল কোনও খবর পেতে পারেন। শিল্পী, সাহিত্যিক, পেশাদারদের সময় ভাল যাবে। তবে লুকোনো শত্রু বাড়তে পারে। যা মাঝেমধ্যে মানসিক স্বস্তি নষ্ট করবে। কোনও কাজ একবারে হবে না। বাদানুবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। প্রেমিক-প্রেমিকাদের জন্য বছরটা গড়পড়তা। দুজনের কেউ কথা দিয়েও কথা না রাখতে পারে, এমন সম্ভাবনা রয়েছে।

চাকরি এবং ব্যবসা
চাকুরীজীবী জাতকের এই সময় নিজের কৌশলের দ্বারা পদোন্নতি এবং বেতন বৃদ্ধি হবে। এই বছর আপনার সাফল্য পাবার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার সহকর্মীর সাথে আপনার সম্পর্ক যথেষ্ট ভালো থাকবে ও আপনার মনোবল বাড়বে। ব্যবসায়িকদের ব্যবসার উন্নতিতে বাধা-বিপত্তির মধ্যে পড়তে হবে। ব্যবসায় ধীর গতিতে উন্নতি হবে। আপনি যথেষ্ট কাজ করবেন কিন্তু আপনি আশানুরূপ ফল পাবেন না। কিন্তু আপনি চিন্তা না করে চেষ্টা করতে থাকুন। আর্থিক দিক দিয়ে আপনি সাবধান থাকবেন। শেয়ার বাজার এবং জুয়াখেলায় নিজের ভাগ্য পরীক্ষা করবেন না নাহলে আপনার টাকা দীর্ঘ দিনের জন্য ফেঁসে যেতে পারে। তাড়াহুড়ায় নেওয়া সিদ্ধান্তে আপনার মোটা অঙ্কের টাকার ক্ষতি হতে পারে। দ্রুত টাকা রোজগারের লালসায় সংক্ষিপ্ত পদ্ধতি অবলম্বন করবেন না। যেকোনো ব্যবসায় ভেবে চিন্তে অংশীদারিত্ব করা হিতকর হবে। ২০১৮ সালের মধ্য ভাগের পর থেকে অবস্থা আপনার পক্ষে হবে। তার আগে কোন কাজে নিয়োগ করা ক্ষতিকারক হতে পারে। কারবারের সাথে যুক্ত লোকের বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে।

আর্থিক অবস্থা
আর্থিক ক্ষেত্রে আপনাকে বিশেষ সাবধান থাকতে হবে কারণ আয় থেকে ব্যয় বেশী হবে। যদিও আয়ের উৎস থাকবে এবং আপনার নিয়মিত আয়ে কোন বাধা আসবে না। কিন্তু অর্থ খুব ধীর গতিতে আপনার কাছে আসবে। যদি কাউকে টাকা ধার দিয়েছেন তাহলে বর্তমানে সেটা ফেরত পাবার আশা কম। আপনি হঠাৎ টাকা পাবার আশা করবেন না।রাশিফল ২০১৮ অনুসারে দামী এবং সুখ সুবিধার জিনিস কেনার জন্য আপনি লালায়িত থাকবেন। তবুও অর্থের অপচয় করবেন না অন্যথা আর্থিক সংকটের সম্মুখীন হতে হবে।

শিক্ষা
২০১৮ রাশিফল অনুযায়ী এই সময় ছাত্রদের জন্য কঠিন পরিশ্রমের। শিক্ষায় আপনার ধীর গতিতে উন্নতি হবে। কোন না কোন কারনে আপনি দীর্ঘ সময় পড়াশুনায় মন দিতে পারবেন না। এই সময় মানসিক অস্থিরতা আপনাকে জ্বালাতন করবে। যদি আপনি কোন উচ্চ শিক্ষা গ্রহন করছেন তাহলে কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবার সময় সতর্ক থাকুন। কোন উচ্চ শিক্ষার শিক্ষার্থী গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবার সময় বাধার সম্মুখীন হতে পারে। শনির ঢাইয়ার কারনে স্বাস্থ্য খারাপ হতে পারে এবং পড়াশুনায় মন বসবে না। সরকারি বিভাগে এবং প্রতিযোগী পরীক্ষার পরীক্ষার্থী ধীর গতিতে এগোবে।

পারিবারিক জীবন
বৈবাহিক জীবনের জন্য এই সময় একটু অশান্তিপূর্ণ থাকতে পারে। আপনার নিজের ব্যবহারের প্রতি বিশেষ ধ্যান দেওয়া প্রয়োজন, নাহলে সম্পর্কে কিছু বাধা-বিপত্তি আসার সম্ভাবনা রয়েছে। বাবা অথবা কোন বয়স্ক ব্যাক্তির স্বাস্থ্য আপনার চিন্তার প্রমুখ কারণ হতে পারে। কোন কাছের ব্যাক্তির সাথে আপনার উত্তেজক কথাবার্তা হতে পারে। আপনার মন নিজের বিবেচনা নিয়ে দোটানায় পড়তে পারে। সামাজিক ক্ষেত্রেও আপনাকে সতর্ক থাকতে হবে কিছু অপমানজনক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। গৃহের সৌন্দর্য বাড়ানোর জন্য কিছু সুন্দর জিনিস কিনতে পারেন। কিন্তু বেশী আজেবাজে খরচা না করায় ভালো। এই সময় আপনি ধর্মীয় অনুষ্ঠান, পুজা-পাঠ, সমাজকল্যানের কাজে অংশ গ্রহণ করবেন এবং ধর্মীয় প্রবণতা বাড়বে। ২০১৮ এর রাশিফল অনুসারে আপনার সাথে বিশ্বাসঘাতকতা হতে পারে অর্থাৎ আপনি যাদের ভরসা করবেন, তাঁরা আপনার সাথে থাকবে না।

প্রেম জীবন
২০১৮ এর ভবিষ্যফল অনুযায়ী আপনি নিজের ইচ্ছা মতো জীবনযাপন করবেন এবং সম্পর্কে মধ্যে প্রথমের তুলনায় কম আগ্রহ নেবেন। কিছু লোকের প্রেমে হঠাৎ বৃদ্ধি হতে পারে। আপনাকে একটু সাবধানে থাকতে হবে। ভাবনার থেকে যুক্তিকে বেশী গুরুত্ব দেবেন না। কারো সামনে প্রেম প্রস্তাব রাখার সময় তাড়াহুড়ো করবেন না। আপনার সঙ্গীর ওপর সন্দেহ করা ছেড়ে দিন। প্রেমিক প্রেমিকাকে সময় না দেওয়ার জন্য সম্পর্কে কিছু অশান্তি আসতে পারে। আপনারা দুজন একে অপরের কাঁধে কাঁধ মিলিয়ে চলার সিদ্ধান্ত নিন। পরস্পরকে দোষারোপ না করে একসাথে পরিস্থিতির মোকাবিলা করুন।

স্বাস্থ্য
স্বাস্থ্যর ক্ষেত্রে ২০১৮ সাল বেশী আনন্দ দেবে না। আপনাকে মৌসুমি রোগ আক্রান্ত করতে পারে। কোন দীর্ঘ সময়ের রোগের সহজে নিরাময় হবে না। যে কারণে আপনি চিকিৎসা করাতে সমস্যার সম্মুখীন হতে পারেন। হঠাৎ আঘাত পাবার সম্ভাবনা রয়েছে। নিদ্রাহীনতা আপনাকে বিরক্ত করতে পারে। রাগ নিয়ন্ত্রনে রাখুন নাহলে আপনার মানসিক অশান্তি বাড়তে পারে। গাড়ি চালানোর সময় এবং যন্ত্রপাতি নিয়ে কাজ করার সময় সতর্ক থাকবেন। তরতাজা থাকার জন্য ভ্রমণ যান। যদি যোগ ও ধ্যানের সাথে যুক্ত হন তবে এক নতুন শক্তির সঞ্চারের অনুভব করবেন।