আপনার রাশিফলঃ মিথুনরাশি ২০১৮ - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ মিথুনরাশি ২০১৮

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

মিথুনরাশি
মে ২১-জুন ২১)

মিথুন রাশির জাতকদের প্রকাশ করার ক্ষমতা সারা বছর সাহায্য করবে। তবে প্রথম মাসের মধ্যে আপনি আপনার কথা-বার্তায় সংযত রাখুন নাহলে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আপনি কাজের জন্য আপনার বাড়ি থেকে দূরে যেতে পারেন এবং এর জন্য আপনার ভালো উপার্জনও হতে পারে। কিন্তু, এটি ভালোবাসার মানুষজন থেকে আপনাকে দূরে রাখবে। সুতরাং, ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য রাখার প্রয়োজন রয়েছে। ২০১৮তে মিথুন রাশির জ্যোতিষ গণনা অনুসারে, সন্তানদের স্বভাবে চঞ্চলতা বজায় থাকবে । কিন্তু তারা নতুন জিনিস শিখতে আগ্রহী হবে এবং বিভিন্ন ক্ষেত্রে তারা ভালো প্রদর্শন করবে। যদি আপনি অবিবাহিত হন ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত আপনি মনোমত জীবনসঙ্গীর সাথে বন্ধনে জড়িয়ে পড়তে পারেন। বছরের শেষ ভাগে ব্যয় অত্যধিক হতে পারে। আপনার স্বাস্থ্য ওঠাপড়া করতে পারে এবং বায়ুর রোগ, গাঁটে ব্যথা ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে। ভারি খাবার খাবেন না। এই বছর ব্যবসায় অনেক লাভ পাবেন। আপনার অতীতের কঠিন পরিশ্রম পেশাগত সাফল্যের ভিত বানাবে। সর্বোপরি, এই বছর আপনাকে উন্নতি এবং সফলতার অনেক সুযোগ প্রদান করবে।

মিথুন জাতক-জাতিকাদের নানা ধরণের উদ্বেগ, অশান্তির মধ্যেই দিন কাটবে। অস্থিরতা কাজ করবে। মতবিরোধ, কলহ লেগে থাকবে। শরীর খুব স্বস্তি দেবেনা। কর্মক্ষেত্রে উদ্বেগ থাকবে ঠিকই, তবে তার মধ্যেও আসার আলো দেখা যাবে। খরচের চাপ থাকবে। তবে অর্থাগমে অসুবিধা হবে না। ব্যবসায়ীদের কোনও ঝুঁকিপূর্ণ পদক্ষেপ না করাই ভাল। অপ্রত্যাশিত সুযোগ উৎসাহিত করতে পারে। মিথুন রাশির জাতক-জাতিকাদের সংসার জীবন অশান্তির মধ্যেই কাটবে। আত্মীয়-বন্ধু গৃহে আগমন মনকে অশান্ত করতে পারে। বন্ধ আত্মীয়ের কথা মনকে ভারাক্রান্ত করতে পারে। স্বাস্থ্য ভাল যাবেনা। পায়ে বড় আঘাত লাগতে পারে। কোনও পরিকল্পনা বাস্তবায়িত হওয়ার পথে বাধা আসতে পারে। কারও কথায় উপকার হতে পারে। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা রয়েছে। চান বা না চান মন্দিরে ভ্রমণ হবে। মূল্যবান উপহার প্রাপ্তির যোগ রয়েছে। আবার কিছু খোয়া যাওয়ারও সম্ভাবনা রয়েছে। খাদ্যরসিকদের জন্য বছরটা ভাল। কারণ বছরভর খাওয়াদাওয়া বেশ ভালই হবে। বিদ্যার্থীদের জন্য সময়টা অস্থির। প্রেমিক-প্রেমিকাদের জন্য গড়পড়তা দিন কাটবে। মনোমালিন্য অশান্তি লেগেই থাকবে। নতুন প্রেমে ইচ্ছুকদের জন্য সময়টা ভাল নয়।

চাকরি এবং ব্যবসা
২০১৮ রাশিফল অনুযায়ী চাকরি ও ব্যবসায় ব্যস্ততা দিয়ে বছরের শুরু হবে। আপনার অত্যধিক চেষ্টার পরেও চাকরি থেকে সাধারন ফলাফল পেতে পারেন। কিন্তু এতে নিরাশ বা হতাশ একেবারে হবেন না এবং চেষ্টা করতে থাকুন। কারণ বছরের মধ্যে থেকে বানানো যোজনা সম্পূর্ণ হতে পারে। নিজের প্রচেষ্টায় আপনি আপনার পরিধিতে আলাদা পরিচয় বানাতে সফল হবেন। যাতে বিরোধীরাও আপনার প্রশংসা করতে বাধ্য হবেন। সহযোগির সাহায্যে মান-সম্মান বাড়তে পারে। রোজগারের নতুন পথ সামনে আসতে পারে। বছরের শেষে আপনার অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। এই অর্থ আপনার ব্যবসার সাফল্যের দ্বারা পেতে পারেন। যে ব্যাক্তি চাকরি করেন, তাঁর পদোন্নতি ও বেতন বৃদ্ধি হতে পারে। আপনি আপনার সমস্ত দীপ্তি আপনার নতুন পরিকল্পনায় লাগান এবং আপনার প্রচেষ্টাকে দ্বিগুণ করুন। ব্যবসায়িক ক্ষেত্রে আপনার পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে। যদি আপনি বহুদিন ধরে বিদেশে থেকে চাকরি করতে চান বা আপনার কোন ব্যবসা স্থাপন করতে চান তাহলে এই সময় অনুকূল ফল প্রদান করতে পারে। শেয়ার বাজার বা সম্পত্তি বিষয়ক কাজ যাঁরা করেন এই সময় তাঁদের লাভ হবে। জুয়া ও লটারি থেকে টাকা পাবার আশা থেকে দূরে থাকুন।

আর্থিক অবস্থা
অর্থ সম্পর্কিত বিষয়ে আপনার ব্যয় সামান্য বাড়তে পারে। সাংসারিক ব্যয় পূরণের জন্য আপনাকে ধার নিতে হতে পারে। আপনার সখ পূর্ণ করার জন্যও আপনি কিছু বেশী খরচা করতে পারেন। ২০১৮ এর রাশিফল আপনাকে নিজের ব্যয় নিয়ন্ত্রণ করার উপদেশ দিচ্ছে। অর্থ প্রাপ্তি মাঝারি ধরনের থাকবে অথবা অর্থ আসবে কিন্তু আপনার কাছে থাকবে না তেমন সম্ভাবনাও রয়েছে। প্রচুর দায়িত্ব পালনে আপনার অর্থ ব্যয় হবে। বছরের দ্বিতীয় ভাগে কিছু অব্যাহতি পেতে পারেন এবং আপনার অর্থ বিষয়ক বাধা বিপত্তি দূর হবে। আয়ের নতুন পথ সামনে আসবে।

শিক্ষা
২০১৮ সালে মিথুন রাশির ছাত্রদের একটু বেশী পরিশ্রম করতে হবে। আপনার এই পরিশ্রম সাফল্য আনতে পারে। এই পরিস্থিতে আপনাকে ধৈর্য ও বুদ্ধিমত্তার সাথে আপনার কাজ সামলাতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নেওয়া পরীক্ষার্থীদের যথেষ্ট সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। বছরের দ্বিতীয় ভাগে আপনার দুশ্চিন্তা কিছুটা কম হবে। আপনার পরিশ্রমের জন্য আপনি প্রশংসা ও সম্মান পেতে পারেন। যে ছাত্র বিদেশ গিয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে চায় তাঁদের জন্য এটা অসাধারন সুযোগ।

পারিবারিক জীবন
রাশিফল ২০১৮ অনুসারে মিথুন রাশির জাতকের জন্য এই বছর যেখানে একদিকে আর্থিক বিষয়ে সাবধান থাকার দিকে ইশারা করছে, সেখানে আরেকদিকে ঘর-পরিবার অত্যন্ত খুশির পরিবেশ থাকার সম্ভাবনা রয়েছে। এই সময় মায়ের প্রতি আপনার টান বাড়বে। ওনার ভাবনা ও ভালোবাসাকে গুরুত্ব দিন। আপনার পরিবারের লোকের সাথে দেখা করার অনেক সুযোগ পাবেন। বন্ধুদের ভরপুর সঙ্গ পেতে পারেন। তাঁরা আপনার ব্যবসাতে সাহায্যকারী রূপে প্রমাণিত হতে পারেন। কিন্তু নিজের ভাইবোনদের সাথে কিছু মনোমালিন্য হবার সম্ভাবনা। এই কারনে কিছু অশান্তিপূর্ণ পরিস্থিতি উৎপন্ন হতে পারে। নিজের যোগ্যতা দ্বারা আপনার সম্পর্কগুলির মধ্যে সমতা বজায় রাখুন। সন্তানের সাফল্যে আপনার উৎসাহ বাড়বে। জীবনসাথী এবং মায়ের কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আপনাকে বিব্রত করবে। ঘরের সুখ সুবিধার সাথে যুক্ত কিছু নতুন জিনিসপত্র কেনার সম্ভাবনাও রয়েছে।

প্রেম জীবন
আপনার সম্পর্কে যদি আগে থেকেই কোন সমস্যা চলছে তো সেটাকে সমাধান করার চেষ্টা করুন। বিনা কারনে নিজের সঙ্গীর ওপর সন্দেহ করে সম্পর্ককে আরও খারাপ করবেন না। ভালোবাসায় পুরোপুরি পারদর্শী হন। রাগ-রোষ থেকে ঝগড়া-ঝামেলা করা থেকে বাছুন। আপনার প্রেমিক-প্রেমিকার সাথে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করুন। এতে আপনার প্রেমে গভীরতা আসবে। যারা সম্পর্ককে বিয়েতে পরিণত করতে চাইছেন, তাঁদের জন্য সাল ২০১৮ শ্রেষ্ঠ সময়। নতুন প্রেমিক-প্রেমিকাদের জন্যও যথেষ্ট ভালো সুযোগ রয়েছে। যদি কাউকে প্রেম প্রস্তাব দেবার কথা ভাবছেন তাহলে সময় আপনার সপক্ষে রয়েছে। বছরের মধ্য থেকে ভালোবাসার আরও গভীরে যেতে মন চাইবে সেইজন্য এই মুহূর্তের আনন্দ উপভোগ করুন।

স্বাস্থ্য
আপনার স্বাস্থ্যের প্রতি সচেতন থাকার আবশ্যকতা রয়েছে। বাইরের খাবার খাবেন না নাহলে খাদ্যে বিষক্রিয়ার জন্য পীড়িত হতে পারেন। প্রয়োজনের অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ্যের ক্ষতি করতে পারে সেইজন্য ভালো হয় আপনি পূর্ণ বিশ্রাম করুন। ত্বক সম্পর্কিত রোগ হতে পারে। যে মহিলা বা পুরুষ কোন দীর্ঘ অসুখে ভুগছেন, তাঁদের চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিৎ। স্বাস্থ্যের খেয়াল রাখুন। যোগ, প্রাণায়াম ও নিয়মিত ধ্যান করুন,লাভ হবে। গাড়ি চালানোর সময় সাবধান থাকুন ও গতি নিয়ন্ত্রিত রাখুন। ২০১৮ রাশিফল আপনাকে বেপরোয়াভাবে গাড়ি চালকদের থেকে উচিৎ দূরত্বে থাকার পরামর্শ দিচ্ছে।



Download Video

click to begin

1.6 MB