আপনার রাশিফলঃ সিংহরাশি - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ সিংহরাশি

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

সিংহরাশি
জুলাই ২৩-আগস্ট ২২)

২০১৮ সালের সিংহ রাশির জ্যোতিষ গণনা অনুযায়ী, আপনি ধর্মীয় এবং আধ্যাত্মিক বিষয়ে আগ্রহী হবেন। তীর্থযাত্রাও করতে পারেন। জানুয়ারী ফেব্রুয়ারী মাসের মধ্যে ভাই-বোনের স্বাস্থ্য নিয়ে ভুগতে হতে পারে। আপনার বীরত্ব বৃদ্ধি পাবে। প্রেম জীবনে মিশ্র ফল পাবেন। একদিকে আপনি যেমন কিছু ভুল বোঝাবুঝির সম্মুখীন হবেন, তেমন অন্যদিকে ভালবাসার মানুষের ভালোবাসা উপভোগ করবেন। আপনার কাজ আপনাকে সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। যাইহোক, আপনি অলসতাকে এড়িয়ে চলবেন। বৈবাহিক জীবনে সুখ বৃদ্ধি পাবে। আপনি অনুভব করবেন যে আপনার জীবন দ্রুত এগিয়ে চলছে এবং বিভিন্ন পরিস্থিতি আপনার রাস্তায় আসবে। আপনি আর্থিক দিক দিয়ে উন্নতি করবেন। আপনার সন্তানদের অতিরিক্ত প্রচেষ্টার প্রয়োজন রয়েছে এবং আপনাকে তাদের বিশেষ যত্ন নিতে হবে। এছাড়া আপনি তাদের প্রচেষ্টাকে সমর্থন করবেন। বিদেশ ভ্রমণের সুযোগ খুব উজ্জ্বল। জানুয়ারী থেকে ফেব্রুয়ারী মাসের মধ্যে গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিৎ। অক্টোবরের মাঝামাঝি সময়ের পর, পারিবারিক জীবনে ও পেশাগত জীবনে ভালো পরিবর্তন দেখতে পাবেন। সমাজেও আপনার মর্যাদা বৃদ্ধি পাবে।

সিংহ রাশির জাতক-জাতিকাদের দেহ-মনে নানা অস্বস্তি থাকলেও কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ আসবে। মানসিক চাপ কমবে। যে যাই কাজ করুন না কেন অর্থাগমের জন্য এই বছরটা শুভ। অর্থোন্নতির পাশাপাশি আর্থিক যোগাযোগ বাড়বে। পেশাদারদের জন্যও বছরটা ভাল। সৃষ্টিমূলক কাজে যুক্তদের সময়টা শুভ। দূরে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ঐতিহাসিক জায়গায় গেলে পায়ে আঘাত পেতে পারেন। শত্রুকে জয় করবেন সারাবছর। আত্মীয়েরা বাড়িতে আসবেন। এতে খরচ বাড়বে। বিরক্তিও আসতে পারে। বাড়িতে শুভ অনুষ্ঠান হতে পারে। ভাল সংবাদ পেতে পারেন। সার্বিকভাবে খরচের চাপ এ বছরে কমবে। তবে সংসারের চাপ বাড়বে। সংসারে আর কারও কথায় বিরক্তি আসতে পারে। সিংহ রাশির জাতক-জাতিকা প্রেমিক-প্রেমিকাদের জন্য বছরটা ভাল। অভিমানজনিত অশান্তি হলেও সার্বিকভাবে অশান্তির মাত্রা কমবে। সদ্য প্রেমে পড়ে থাকলে একটা আনন্দের বছর কাটানোর জন্য তৈরি থাকুন। নতুন প্রেমে পড়তে চাইলেও সময়টা অনুকূল।

চাকরি এবং ব্যবসা
সবমিলিয়ে এই বছর আপনার আয় ভালোই থাকবে। চাকুরীজীবীরা নিজের দক্ষতায় এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। সরকারী চাকরি যাঁরা করেন তাঁদের বিশেষ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। আপনার আটকে থাকা কাজের গতি বাড়বে। যে চাকরি বা ব্যবসা আপনি করছেন, তাতে সম্পূর্ণ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। কাজের সাফল্য আপনার আত্মবিশ্বাসকে জাগিয়ে তুলবে। ব্যবসার সাথে যুক্ত ব্যপারে আপনি আপনার কৌশল এবং অনুভুতির মাধ্যমে যথেষ্ট পরিবর্তন আনবেন। নতুন কার্য পদ্ধতি বা কৌশল ব্যবহার করলে ব্যবসা বাড়বে এবং উৎপাদনও বেশী হবে। চাকরিতে বেতন বৃদ্ধি ও ব্যবসায়ে আর্থিক লাভ হলে আপনার মন প্রসন্ন থাকবে। ব্যবসায়িক ক্ষেত্রে আপনি খুব ভালো সাফল্য পাবেন। এই সময় আপনার গোপন শত্রু এবং বিরোধীও আপনার সামনে হেরে যাবে এমনকি আপনার সাথে ভালো সম্পর্ক স্থাপন করার চেষ্টা করবে। কোন উচ্চপদস্থ সরকারী কর্মচারী বা প্রভাবশালী ব্যাক্তির সাহায্য আপনার চাকরি বা ব্যবসাতে যথেষ্ট ভালো লাভ প্রদান করবে। বিদেশে কাজ করা জাতকের আয় বাড়বে। ২০১৮ এর ভবিষ্যফল অনুসারে সরকারী চাকরি করা ব্যাক্তিকে বাসস্থান থেকে দূরে যেতে হতে পারে। সংক্ষিপ্ত উপায়ে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এই সময় যদি আপনি শেয়ার বাজারের কাজে ভেবে চিন্তে বিনিয়োগ করেন তাহলে লাভের সম্ভাবনা রয়েছে। কিন্তু রিয়েল স্টেটের কাজ যাঁরা করেন তাঁদের সাবধানে থাকতে হবে নাহলে ক্ষতি হবার সম্ভাবনা রয়েছে।

আর্থিক অবস্থা
সিংহ রাশির জাতকের জন্য রাশিফল ২০১৮ অনুসারে এই সময় অর্থ প্রাপ্তির ভালো যোগ রয়েছে। কোন পুরনো ধার ফিরে পাওয়ায় আর্থিক অবস্থাতে যথেষ্ট উন্নতি হবে। যার কারণে আপনি আপনার ব্যবসা বাড়াবার কথা ভাবতে পারেন বা কোন নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ঋণ এবং আর্থিক বিষয়ে আপনার প্রচেষ্টা সফল হতে পারে। কারো কাছ থেকে টাকা নিয়ে থাকলে অথবা ধার করলে সেটা মিটিয়ে সুদ কম করতে পারবেন। অর্থনৈতিক পরিবর্তনের কারণে ব্যবসায় সম্মান বজায় থাকবে। অর্থ লাভের জন্য দোড় ঝাঁপ করতে হতে পারে। কিন্তু আপনার আশাতীত ফলাফলের কারণে আত্মসন্তুষ্টি হবে।

শিক্ষা
শিক্ষা সম্পর্কে আলোচনা করলে এটাই বলব যে আপনি নিয়মিত পড়াশুনায় মন দেবেন। পড়াশুনায় শিক্ষার্থীর একাগ্রতা দিন দিন বাড়বে। উচ্চ শিক্ষায় যুক্ত ছাত্রদের পড়ায় প্রচুর আগ্রহ থাকবে। শিক্ষার সাথে যুক্ত কোন যোগ্য গুরুর মার্গ দর্শন আপনি পাবেন যা আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। ২০১৮ সালে পড়াশুনা ছাড়াও বৌদ্ধিক গতিবিধির প্রতি আপনার আগ্রহ বাড়বে। বিদেশে পড়তে ইচ্ছুক ছাত্রদের সম্পূর্ণ সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে। পড়াশুনার জন্য সময় অনুকূল। ব্যাঙ্কিং বা ম্যানেজমেন্টের মতো ক্ষেত্রের পড়াশুনার জন্য সময় অনুকুল থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং সরকারী বা নিজ ক্ষেত্রের পরীক্ষার প্রস্তুতি করা জাতকের সাফল্য পাবার সম্ভাবনা রয়েছে।

পারিবারিক জীবন
আপনার পরিবারের থেকে কিছু ধন লাভ হতে পারে বা কোন সাহায্য পেতে পারেন। আনন্দ-ফুর্তি মনোরঞ্জন এবং শোক পূরণের জন্য আপনি ব্যয় করবেন। পুরনো পৈতৃক সম্পত্তি এবং সম্পত্তি বিষয়ক মামলার সমাধান পেতে পারেন। জীবন সাথীর সঙ্গে আশান্তি হতে পারে সেইজন্য অযথা ঝগড়া না করলে ভালো হয়। আপনার সম্পর্কে কোন রকম বাধা যেন আসে। এইজন্য কথাবার্তা ও ব্যবহারকে সংযত রাখুন এবং নিজেদের মধ্যে অহংকার আসতে দেবেন না। জীবনসঙ্গীর থেকে নিজেকে অপেক্ষাকৃত ভালো প্রমাণ করার চেষ্টা করবেন না। ভবিষ্যফল ২০১৮ অনুসারে কোন কাছের মানুষও আপনার সম্পর্ককে নষ্ট করার চেষ্টা করতে পারে, সেইজন্য সতর্ক থাকুন। সন্তানের স্বাস্থ্য সম্পর্কিত যন্ত্রণা আপনার মানসিক চিন্তা বাড়াতে পারে। বাবার কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। আপনি আপনার গুরুর সান্নিধ্য পেতে পারেন কারণ আধ্যাত্মিক দৃষ্টি থেকে এই সময় লাভজনক।

প্রেম জীবন
আপনার প্রেম সম্পর্কে দিন দিন পরিপক্কতা আসবে। আপনি আপনার সঙ্গীর সাথে হাসি-ঠাট্টা এবং ফুর্তি করার সামান্য সুযোগ পেতে পারেন। আপনি সম্পর্কের প্রতি বেশী গম্ভীর হবেন এবং সর্বদা রোম্যান্টিক মুডে থাকবেন। কিন্তু আপনার প্রেমিক প্রেমিকার সাথে সরাসরি দেখা না হওয়ার জন্য আপনার মন কিছুটা ব্যাকুল থাকতে পারে। আপনি আপনার প্রেমিক প্রেমিকার সাথে আলাদা আলাদা মাধ্যমের দ্বারা সম্পর্ক রাখার অবশ্যই চেষ্টা করবেন। আপনার বন্ধু মহলে বিপরীত লিঙ্গের জাতক বৃদ্ধি পাবে। যদি প্রথম থেকেই আপনার প্রেমের সম্পর্কে কোন মতপার্থক্য চলছে তাহলে এবার ধীরে ধীরে সেটার সমাধান হবে। ২০১৮ রাশিফল অনুযায়ী যে জাতক একলা আছেন, তাঁর জীবনে কোন বিশেষ ব্যাক্তির আসার সম্ভাবনা রয়েছে। বিবাহিতরা নিজের সঙ্গীর সাথে সুন্দর মুহূর্ত কাটাবে এবং কোথাও ঘুরতেও যেতে পারে।

স্বাস্থ্য
সবমিলিয়ে সাল ২০১৮ তে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। আপনি মানসিক শান্তি অনুভব করবেন। যে লোক প্রথম থেকে কোন রোগে আক্রান্ত, তার স্বাস্থ্যের উন্নতি হবে। গৃহে অতিথির আসা যাওয়ায় আপনি ব্যস্ত থাকবেন। আপনার আনন্দ ও দীপ্তি ভালোই থাকবে। উপযুক্ততা আপনার বয়স লুকিয়ে রাখবে। স্বাস্থ্য এবং মানসিক শান্তি পাবার জন্য আধ্যাত্মিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ বাড়বে। কিছু ঋতু অনুযায়ী ব্যাধি আপনাকে জ্বালাতন করতে পারে। গরমের কারনে হওয়া রোগ থেকে সাবধানে থাকবেন এবং পরিষ্কার পরিচ্ছন্নের প্রতি বিশেষ নজর রাখুন।

Testing

Top Commentators @ sera-songroho.com

Our Partners