আপনার রাশিফলঃ তুলারাশি - সেরা-সংগ্রহ.কম
X

Wednesday, November 29, 2017

আপনার রাশিফলঃ তুলারাশি

কেমন যাবে ২০১৮?

২০১৮ বছরটা যাতে পরিপূর্ণ ভাবে উপভোগ করতে পারেন, আমাদের রাশিফল পড়ে সতর্ক হন আর চোখ কান খোলা রাখুন । অবশ্য আপনি বিশেষ কিছু মিস করতে চান না । ২০১৮ সালের রাশিফল বৈদিক জ্যোতিষের ওপর নির্ভর করে গড়ে উঠেছে। এবার দেখা যাক ২০১৮ সালের প্রত্যেক রাশিতে কি রয়েছে। এই ২০১৮ রাশিফল বৈদিক জ্যোতিষের প্রাচীন সিদ্ধান্তর ওপর আধারিত। এই ভবিষ্যদ্বাণী ২০১৮ তে জীবনের সাথে যুক্ত সমস্ত দিকের চর্চা এখানে করা হয়েছে।

তুলারাশি
(সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)


২০১৮ সালের তুলা রাশিফল অনুযায়ী, বছরের শুরু দীপ্তিময় হবে। কিন্তু ব্যবহারে আক্রমণতা থাকবে যাকে নিয়ন্ত্রণ করতে হবে। বৈবাহিক এবং পারিবারিক জীবনে সুখ-শান্তির জন্য এটা দরকার। জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা দেখা দিতে পারে। কথাবার্তা ভেবে-চিন্তে বলা উচিৎ, নাহলে কেউ আপনার কথার জন্য আঘাত পেতে পারে। এই বছর কর্মক্ষেত্রে বিচার মূর্ত রূপ নেবে যা আপনার জন্য অনুকূল হবে। অলসতা থেকে দূরে থাকুন। সহকর্মীদের ব্যবহার সাধারণ থাকবে। আপনাকে আপনার ক্ষমতার প্রয়োগ করতে হবে। জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত আয় বৃদ্ধি হবার সম্ভাবনা রয়েছে। এরপর আপনার প্রচেষ্টা নতুন ক্ষেত্রের দরজা খুলবে। পারিবারিক জীবনে সন্তোষ এবং সুখের অভাব অনুভব করতে পারেন। আপনি নিজেকে পরিজনদের থেকে দূরে মনে করতে পারেন। এটাও হতে পারে যে আপনি পরিবারকে ঠিক-ঠাক সময় দিতে পারবেন না। কিছু ছোটো এবং বড় যাত্রা হতে পারে। সন্তানরা আনন্দিত থাকবে এবং জীবনের মজা ওঠাবে। শিক্ষার্থীদের কঠিন পরিশ্রম করতে হবে এবং তারা তার ফলও পাবে। মার্চের পর বিবাহিত জীবন ভালো হবে। সব মিলিয়ে, এই বছর আপনার জন্য ভালোই থাকবে। আপনাকে আয়ের নতুন পথ খোঁজার জন্য মনোযোগ দিতে হবে।

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা এতদিন খারাপ ছিল। সবে ভাল হওয়া শুরু হয়েছে। ফলে ক্রমশ সময় বদলাবে। ভাল হবে। কর্মজীবনে উন্নতি হবে। অর্থভাগ্য সুপ্রসন্ন হবে। শুভ যোগে লাভবান হওয়ার সম্ভাবনা। হঠাৎ অর্থাগমও হতে পারে। তবে আত্মীয়দের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। আত্মীয়দের সঙ্গে কিঞ্চিত মনোমালিন্য ও মতবিরোধ হতে পারে। যাঁরা কলমচর্চায় যুক্ত, তাঁদের সুনাম বাড়বে। সম্মানও। স্বাধীন পেশার মানুষের জন্যও বছরটা শুভ। শরীর অনেকটাই অস্বস্তিমুক্ত হবে। শত্রুতার হাত থেকে মুক্তি পাবেন। কাজের জন্য প্রশংসিত হবেন। কর্মপ্রার্থীদের কর্মলাভের সম্ভাবনা রয়েছে। বছরে একাধিকবার ভ্রমণ যোগ রয়েছে। সুসংবাদ মনকে আনন্দ দেবে। এ বছর কোনও বড় সমস্যার হাত থেকে মুক্তি মিলতে পারে। প্রেমিক-প্রেমিকাদের জন্য সময়টা মিশ্র। কখনও খুশি কখনও অভিমানজনিত কষ্ট, দুই আসবে। তবে প্রেমে বা আন্তরিকতা তাতে কোনওভাবে বিনষ্ট হবে না। নতুন প্রেমে পড়ার জন্য সময়টা ভাল।

চাকরি এবং ব্যবসা
চাকুরীজীবীদের জন্য এই বছর ভালো থাকবে। বিরোধীদের পিছনে ফেলে আপনি এগিয়ে যাবেন। সেলস এবং মার্কেটিং এর সাথে যুক্ত ব্যক্তিরা নিজেরদের কথার মাধ্যমে গ্রাহকদের থেকে কার্য সম্পন্ন করতে সফল হবেন। যে ব্যাক্তি চাকুরীজীবী তিনি পদোন্নতির সঙ্গে সঙ্গে কোন অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন যেখানে তাঁর পদমর্যাদা বেড়ে যাবে। যদি আপনার বদলি হয়, তাহলে মেনে নিন সেটা কারণ ভবিষ্যতে লাভবান হতে পারেন। ব্যবসায়িক উন্নতির জন্য সময় অনুকুল। ২০১৮ রাশিফল অনুসারে ব্যবসায়িরা এই বছর কোন নতুন কাজে অর্থ বিনিয়োগ করলে লাভবান হবেন। কিন্তু বছরের শেষে কোন বড় বিনিয়োগ করবেন না। অর্থের লেনদেন সাবধানে করুন কারণ কোন বিশ্বস্ত ব্যাক্তি থেকে প্রতারিত হতে পারেন। শেয়ার বাজারের সাথে যুক্ত জাতকের সময় ভালো নয়। ভাবনায় ডুবে কোন বিনিয়োগ করবেন না। বছরের মাঝখান থেকে আপনার উন্নতি হবার সম্ভাবনা রয়েছে।

আর্থিক অবস্থা
আর্থিক বিষয়ের জন্য সাল ২০১৮ সন্তোষজনক মনে হচ্ছে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। টাকা রোজগারের জন্য আপনি খুব চেষ্টা করবেন। আর্থিক উন্নতির জন্য আপনি কোন নতুন যোজনা ভাবতে পারেন। কোন পুরনো ধার হঠাৎ শোধ হবার সম্ভাবনা রয়েছে। আয়ের জন্য আপনার প্রচেষ্টা সফল হতে পারে। বিদেশ বা দূর স্থান থেকে অর্থ পাবার আশা রয়েছে।

শিক্ষা
ছাত্রদের কঠিন পরিশ্রমের জন্য প্রস্তুত থাকতে হবে। যদিও এই সময় আপনার বৌদ্ধিক শক্তি যথেষ্ট ভালো থাকবে। কেরিয়ারের নির্বাচন করার জন্য বিশেষজ্ঞের পরামর্শ নিন এবং এইসব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সক্রিয় থাকবেন। ২০১৮ রাশিফল অনুসারে আপনার শিক্ষকের থেকে সাহায্য পাবার সম্ভাবনা রয়েছে। শিক্ষাতে মনের মতো ক্ষেত্র নির্বাচন করার জন্য বছরের মধ্য থেকে সময় অনুকূল থাকবে। যে শিক্ষার্থী পড়ার জন্য বিদেশ যেতে চায়, তাঁকে নিজের প্রচেষ্টাকে শক্তিশালী করার চেষ্টা করতে হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি এবং উচ্চ শিক্ষার্থী জাতকের এই সময় বেশী পরিশ্রম করতে হতে পারে।

পারিবারিক জীবন
রাশিফল ২০১৮ অনুসারে পরিবারের কোন সদস্যের স্বাস্থ্য খারাপ থাকার জন্য আপনার অর্থ ব্যয় হবে। ভাই-বন্ধুদের সাথে কোন বড় ঝগড়া হতে পারে। আপনার মন অনায়াসে চিন্তান্বিত হতে পারে। আপনি অকারনে মানসিক সমস্যায় ভুগবেন। আত্মীয়তার বন্ধনে দূরত্ব তৈরি হতে পারে। কোন রকম অনৈতিক কাজ থেকে দূরে থাকায় ভালো। ধর্মীয় বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। কারো সাথে হঠাৎ ঝগড়া হতে পারে। মৌন থাকার চেষ্টা করুন, এতেই আপনার ভালো হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, কেননা আঘাত পাবার সম্ভাবনা বেশী। পিতার স্বাস্থ্য চিন্তার বিষয় হতে পারে। মা এবং পরিবারে সাথে সম্পর্ক একটু অশান্তিপূর্ণ থাকতে পারে। আত্মীয়-স্বজন থেকে দূরত্ব বাড়তে পারে। জীবন সাথীর সঙ্গে কোন ধরনের ঝগড়াঝাটি এড়িয়ে চলুন। বছরের দ্বিতীয় ভাগে পরিস্থিতি ভালো হতে শুরু করবে।

প্রেম জীবন
সসাল ২০১৮ প্রেম সম্পর্কের বিষয়ে একটু দেখে শুনে চলার সময়। এই সময়ে ভুল বোঝাবুঝির কারনে সম্পর্কে অশান্তি হতে পারে। প্রিয়জনকে প্রেম প্রস্তাব দেওয়ার ভাবনা বর্তমানে স্থগিত করুন। আপনার সম্পর্কে আপনি প্রতিনিয়ত কোন কিছুর অভাব বোধ করতে থাকবেন। বিবাহিত লোকেরা জীবনসঙ্গীকে বেশী সময় দিতে পারবেন না। নিজের কথার ওপর বিশেষ নজর দিন কারণ আপনার জীবনসঙ্গী আপনার কথার ভুল মানে করতে পারে। একে অপরের দায়িত্ব পালনে পুরোপুরি সহযোগিতা করুন এতে আপনাদের মধ্যে বোঝাপড়া তৈরি হবে। বিবাহে ইচ্ছুক ব্যাক্তিদের বর্তমানে ভালো জীবনসঙ্গী পেতে একটু বাধার সম্মুখীন হতে হবে।

স্বাস্থ্য
স্বাস্থ্য বিষয়ে আপনাকে একটু সাবধানে চলার প্রয়োজন রয়েছে। কাজের চাপের জন্য আপনি শারীরিক ভাবে দুর্বলতা এবং ক্লান্তি অনুভব করবেন। ২০১৮ রাশিফল আপনাকে ঋতু পরিবর্তনে উৎপন্ন রোগ-ব্যাধির প্রতি সতর্ক থাকার পরামর্শ দিচ্ছে। স্থূলকায় ব্যাক্তিদের মাংসপেশিতে ব্যথা করতে পারে। ছোটো ছোটো ব্যাধিকে অবহেলা করবেন না। রোজকার কাজ থেকে ছুটি নিয়ে কোথাও ঘুরতে যাবার ব্যবস্থা করুন। দীর্ঘ অসুখে ভুগছেন যাঁরা, তাঁদের নিজের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। যোগ এবং ধ্যানের ওপর বিশেষ জোর দেওয়া উচিৎ। এতে আপনার যথেষ্ট সমস্যা দূর হতে পারে।
  

Post Top Ad


Download

click to begin

6.0MB .pdf